এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিয়ে নিন বিস্তারিত জানুন।

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিয়ে নিন এবং ফ্রি ক্যাশ অ্যাপস ব্যবহার করে মাসে হাজার টাকা ইনকাম করুন। কিন্তু কিভাবে এই অ্যাপস ব্যবহার করে টাকা ইনকাম করবেন এর সঠিক গাইডলাইন না থাকার কারণে অনলাইনে টাকা ইনকাম করতে পারছেন না।চিন্তা করার কারণ নেই আমরা আপনাদেরকে সেই সকল অ্যাপসের সাথে পরিচয় করে দিব।
এড দেখে টাকা ইনকাম
প্রিয় পাঠক গন অনলাইন থেকে অ্যাপসের মাধ্যমে টাকা ইনকাম করার বিষয়টা অনেক মজার। এজন্য অনেকে আমাদেরকে এই অ্যাপ সম্পর্কে প্রশ্ন করে থাকে।তাই আজকে আমরা পুরো আর্টিকেল জুড়ে এ সকল অ্যাপ সম্পর্কে আলোচনা করব।

ভূমিকা

বর্তমান অনলাইন প্লাটফর্মকে ব্যবহার করে বিভিন্ন অ্যাপসে মাধ্যমে মাসে হাজার টাকা ইনকাম করা যায়।এ সকল তথ্য পেতে অবশ্যই আমাদের সঙ্গে থাকতে হবে।আজকে আমরা এমন গুরুত্বপূর্ণ অ্যাপস নিয়ে আলোচনা করব যেগুলো ব্যবহার করে আপনি প্রতিনিয়ত টাকা ইনকাম করতে পারবেন।কিন্তু একটা বিষয় মাথায় রাখতে হবে।অনলাইন থেকে অ্যাপসের মাধ্যমে টাকা ইনকাম করতে হলে।অবশ্যই আপনাকে প্রচুর পরিমাণ সময় এবং শ্রম দিতে হবে।


কিন্তু যদি খুব সহজে অল্প শ্রম দিয়ে টাকা ইনকাম করতে চান।তাহলে অবশ্যই বিভিন্ন অ্যাপসে গেম খেলে এবং ভিডিওতে এড দেখে টাকা ইনকাম করতে হবে।তাই সময়কে কাজে লাগিয়ে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিয়ে নিন।আজকে আমরা সেই সকল অ্যাপস আপনাদের সামনে তুলে ধরব।এজন্য অবশ্যই আমাদের পুরো আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে হবে।নিচে সেই সকল অ্যাপস সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিয়ে নিন

বর্তমান অনলাইন প্লাটফর্মে টাকা ইনকাম করার খুবই সহজ এজন্য অবশ্যই আপনার মেধা এবং কাজের দক্ষতা থাকতে হবে।কিন্তু আজকে আমরা এমন কিছু অ্যাপস নিয়ে আলোচনা করব।যেগুলো ব্যবহার করে আপনারা খুব সহজে কম পরিশ্রমে মাসে হাজার টাকা ইনকাম করতে পারবেন।বর্তমান সময়ে গুগল অথবা ইউটিউবের সার্চ দিলে টাকা ইনকাম করার বিভিন্ন ধরনের অ্যাপস দেখা যায়।সে গুলো ব্যবহার করে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিয়ে নিন।

বর্তমানে অনলাইনে প্ল্যাটফর্মে টাকা ইনকাম করার অনেক অ্যাপস খুঁজে পাবেন।যে অ্যাপসগুলো ব্যবহার করে ঘন্টার পর ঘন্টা এড দেখার পরেও টাকা ইনকাম করা যায় না।সে সকল অ্যাপস থেকে প্রতারিত হাওয়া থেকে নিজেকে বিরত রাখতে হবে।এজন্য আমরা আপনাদেরকে আজকে ধারণা দিব কোন কোন অ্যাপস ব্যবহার করে এড দেখার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।তাই টাকা ইনকাম করার জন্য বেশি কিছু প্রয়োজন হবে না।
এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিয়ে নিন
শুধুমাত্র একটা ভালো স্মার্টফোন এবং ইন্টারনেট সংযোগ থাকতে হবে।যে সকল অ্যাপস থেকে টাকা ইনকাম করতে পারবেন সেই সকল অ্যাপ সম্পর্কে আলোচনা করা হলো।

Free cash ( ফ্রি ক্যাশ )

বর্তমানে অনলাইন প্লাটফর্মে এড দেখে টাকা ইনকাম করার জন্য বিভিন্ন ধরনের অ্যাপস রয়েছে।এ সকল অ্যাপসের মধ্যে খুবই জনপ্রিয় হলো ফ্রী ক্যাশ।এই অ্যাপস থেকে টাকা ইনকাম করতে হলে।প্রথমে গুগল প্লে স্টোরে গিয়ে অ্যাপসটি ডাউনলোড দিতে হবে।ডাউনলোডের পর ইন্সটল করে প্রয়োজনীয় তথ্য দিয়ে সাইন আপ করতে হবে।এই অ্যাপস এর মধ্যে বিভিন্ন ধরনের এড দেওয়া রয়েছে।আপনারা চাইলে যে কেউ বেকার থেকে শুরু করে যারা স্টুডেন্ট রয়েছে।

সকল শ্রেণীর মানুষ অ্যাপসটি এড দেখার মাধ্যমে প্রতিমাসে ২০ থেকে ২৫ হাজার টাকা ইনকাম করতে পারবেন।শুধু তাই নয় এই অ্যাপসের মধ্যে বিভিন্ন ধরনের গেম, বিজ্ঞাপন এবং ব্লক লেখার সুবিধা রয়েছে।তাই নিজেকে কাজে লাগিয়ে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিয়ে নিন।এই অ্যাপস সম্পর্কে ধারণা পেতে হলে গুগল অথবা ইউটিউবে গিয়ে বিভিন্ন ধরনের টিউটোরিয়াল ভিডিও দেখে ধারনা নিতে পারেন।(ওয়েবসাইটে প্রবেশ করতে ক্লিক করুন)

Money cash apps ( মানি ক্যাশ অ্যাপস )

বর্তমানে অনলাইন থেকে টাকা ইনকাম করার জন্য যতগুলো বিশ্বস্ত অ্যাপস রয়েছে এদের মধ্যে মানি ক্যাশ অ্যাপস অনেক জনপ্রিয়।এই অ্যাপ থেকে টাকা ইনকাম করতে হলে প্রথমে গুগল প্লে স্টোরে গিয়ে অ্যাপসটি ডাউনলোড দিতে হবে।ডাউনলোড হওয়ার পরে ইনস্টল করতে হবে।এরপরে আপনার জিমেইল দিয়ে সাইন আপ করতে হবে।এই অ্যাপসের মধ্যে বিভিন্ন ধরনের বিজ্ঞাপন দেওয়া রয়েছে।যে বিজ্ঞাপন গুলো দেখার মাধ্যমে প্রতিদিন ৩০০ থেকে ৪০০ টাকা ইনকাম করতে পারবেন। তাই বেকার না থেকে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিয়ে নিন।এই অ্যাপ সম্পর্কে ধারণা পেতে গুগল অথবা ইউটিউবে গিয়ে বিভিন্ন টিউটোরিয়াল ভিডিও দেখে ধারণা নিতে পারেন। (ডাউনলোড দিতে ক্লিক করুন)

Inbox dollars ( ইনবক্স ডলারস )

অনলাইন থেকে টাকা ইনকাম করার জন্য যে সকল ওয়েবসাইট ব্যবহার করা হয়ে থাকে এদের মধ্যে খুবই জনপ্রিয় ওয়েবসাইট হল ইনবক্স ডলারস।এই অ্যাপসটি ব্যবহার করতে হলে প্রথমে গুগল প্লে স্টোরে গিয়ে ইনবক্স ডলারস লিখে সার্চ দিতে হবে।এরপর ডাউনলোড অ্যাপসটি ইন্সটল করার পরে বিভিন্ন তথ্য দিয়ে সাইন আপ করতে হবে।এই ওয়েবসাইটটি প্রায় ২০০১ সাল প্রতিষ্ঠা হয়েছিল এর মধ্যে বেশ কয়েক মিলিয়ন ব্যবহারকারী কে অর্থ প্রদান করা হয়েছে।

এই ওয়েবসাইটগুলোর মধ্যে গেম খেলা, সার্ভে পূরণ করা, কেনাকাটা করার মত অনেক সুবিধা রয়েছে।শুধু তাই নয় এই ওয়েবসাইটটি প্রথমে রেজিস্ট্রেশন করার ফলে ৪ থেকে ৫ ডলার একাউন্টে যুক্ত হয়ে যাবে।এই ওয়েবসাইটের আর একটা সুবিধা হল এখানে বিজ্ঞাপন দেখার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।ওয়েবসাইট থেকে ডলার উইথড্রো করতে হলে কমপক্ষে ২৫ থেকে ৩০ ডলার একাউন্টে থাকতে হবে।এই ডলার গুলো নেওয়ার জন্য বিভিন্ন ব্যাংক একাউন্ট, ভিসা এবং পেপাল একাউন্টের মধ্যে নিতে হবে।

আপনার চাইলে এই ডলারগুলো বিভিন্ন বায়ারের মাধ্যমে ডলার এক্সচেঞ্জ করে বাংলা টাকা বিকাশ পেমেন্ট নিতে পারবেন।তাই বসে না থেকে কাজ করার মাধ্যমে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিয়ে নিন। (ওয়েব সাইটে প্রবেশ করতে ক্লিক করুন)

Add wallet ( অ্যাড ওয়ালেট )

বর্তমান অনলাইন প্লাটফর্মে টাকা ইনকাম করার জন্য অ্যাড ওয়ালেট অনেক জনপ্রিয়।অধিকাংশ মানুষ অ্যাড ওয়ালেট এর মাধ্যমে এড দেখে টাকা ইনকাম করছে।এজন্য প্রথমে ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করে নিয়মিত এড দেখতে হবে।এই ওয়েবসাইটে শুধুমাত্র এড দেখার মাধ্যমে টাকা ইনকাম করা যায়।যারা অনলাইন থেকে টাকা ইনকাম করে চান আপনারা চাইলে ওয়েবসাইটের মাধ্যমে ভিডিওতে এড দেখে ইনকাম করতে পারবেন।

তবে ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করতে হলে সময় এবং শ্রম দিয়ে নিয়মিত ভিডিও দেখতে হবে।এই ওয়েবসাইটে নিয়মিত ভিডিও দেখার মাধ্যমে ০.৪০ ডলার থেকে ২ ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন।এবং একাউন্টে ১০ ডলার যুক্ত থাকলে পেমেন্ট নিতে পারবেন।ওয়েবসাইট সম্পর্কে ধারণা পেতে ইউটিউব অথবা গুগলে গিয়ে বিভিন্ন ধরনের ভিডিও দেখে ধারণা নিতে পারেন। (ওয়েবসাইট প্রবেশ করতে ক্লিক করুন)

Earn maney ( আর্ন মানি )

অনলাইন প্লাটফর্মে আর্ন মানি অনেক বিশ্বস্ত একটি অ্যাপস।অধিকাংশ মানুষই এই অ্যাপস ব্যবহার করে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করে থাকে।এ জন্য প্রথমে গুগল প্লে স্টোরে গিয়ে অ্যাপসটি ডাউনলোড দিতে হবে।ডাউনলোডের পরে প্রয়োজনীয় তথ্য দিয়ে সাইন আপ করতে হবে।এই অ্যাপস এর মধ্যে বিভিন্ন ধরনের বিজ্ঞাপন দেওয়া রয়েছে।আমরা চাইলে খুব সহজে এই অ্যাপসের এড দেখে টাকা ইনকাম করতে পারেন।

শুধু তাই নয় এই অ্যাপসটা একটু সুবিধা হল রেফারেল বোনাস।আপনারা চাইলে খুব সহজে আপনার বন্ধুবান্ধবের কাছে রেফার করে প্রতিমাস ১৫০০ থেকে ২০০০ টাকা পর্যন্ত রেফারেন্স পেতে পারেন।এই অ্যাপ সম্পর্কে ধারণা পেতে হলে ইউটিউবে গিয়ে ভিডিও দেখার মাধ্যমে ধারণা নিতে পারেন।তাই ঘরে বসে না থেকে মেধা ঘাটিয়ে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিয়ে নিন। (ডাউনলোড দিতে ক্লিক করুন)

My points ( মাই পয়েন্টস )

My points বর্তমান টাকা ইনকাম করার সবচেয়ে জনপ্রিয় বিশ্বস্ত ওয়েবসাইট।এই ওয়েব সাইটে এড দেখার মাধ্যমে টাকা ইনকাম করা যায়।তবে আপনাদের একটা বিষয় জেনে রাখা ভালো এই ওয়েবসাইটটি ১৯৯৫ সালে চালু করা হয়েছিল।শুধু তাই নয় ১৯৯৫ সাল থেকে শুরু করে এখন পর্যন্ত প্রায় ২২৫ মিলিয়ন ডলারের উপর ব্যবহারকারী কে অর্থ প্রদান করা হয়েছে।এই ওয়েবসাইটে নতুন অ্যাকাউন্ট তৈরি করলে ১০ ডলারের মত সাইন আপ বোনাস রয়েছে।

এই ওয়েবসাইটের মধ্যে গেম খেলা এবং সার্ভে পূরণ করার মত ছোট ছোট কাজ করে পয়েন্ট জিতে নিতে পারেন।শুধু তাই নয় এই ওয়েবসাইটে বিভিন্ন ভিডিও দেখে বিজ্ঞাপনের মাধ্যমে ইনকাম করতে পারবেন।এই ওয়েবসাইট আর একটু সুবিধা হল অনলাইন শপিং করে কেনাকাটা করার মাধ্যমে বিভিন্ন ধরনের পয়েন্ট পেয়ে যাবেন।এই পয়েন্টগুলো বাংলা টাকা কনভার্ট করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।এই ওয়েবসাইটে রেফার করার মাধ্যমে বোনাস পাওয়ার সুযোগ রয়েছে।


আপনি চাইলে আপনার বন্ধু-বান্ধবের কাছে রেফার করে প্রতিমাসে ১৫০০ থেকে ২০০০ টাকা মত ইনকাম করতে পারেন।তাই ঘরে বসে না থেকে মোবাইল অথবা কম্পিউটারে মাধ্যমে এড দেখে টাকা ইনকাম বিকাশের পেমেন্ট নিয়ে নিন।

Swagbucks ( সোয়াগ বাক্স )

Swagbucks টাকা ইনকাম করার জন্য জনপ্রিয় ওয়েবসাইট।এই ওয়েবসাইটে বিভিন্ন ধরনের বিজ্ঞাপন দেখা থেকে শুরু করে সার্ভে করা এবং কেনাকাটা করার মত বিভিন্ন ধরনের কাজ রয়েছে।এ সকল কাজ করে ওয়েবসাইট থেকে পয়েন্ট অর্জন করতে পারেন।এজন্য প্রথমে আপনাকে গুগল প্লে স্টোরে গিয়ে অ্যাপসটি ইন্সটল করতে হবে।ইন্সটল করার পরে ওয়েবসাইটের মধ্যে এড দেখে বিভিন্ন পয়েন্ট জিতে নিতে পারেন।পরবর্তীতে পয়েন্ট গুলো পেপাল, গিফট কার্ড এবং নগর বিকাশে বাংলা টাকায় কনভার্ট করে পেমেন্ট নিতে পারবেন।এই ওয়েবসাইট সম্পর্কে ধারণা পেতে গুগুল অথবা ইউটিউবে গিয়ে বিভিন্ন ভিডিও দেখার মাধ্যমে ধারণা নিতে পারেন। (ওয়েবসাইটে প্রবেশ করতে ক্লিক করুন)

Clixsense ( ক্লিক সেন্স )

বর্তমান অনলাইন থেকে টাকা ইনকাম করতে কে না চায়।তাহলে এই পোস্ট আপনাদের জন্য আপনারা চাইলে ক্লিক সেন্স ওয়েবসাইট টি ব্যবহার করে অর্থ উপার্জন করতে পারেন।প্রথমে আপনাকে গুগল প্লে স্টোরে গিয়ে ওয়েবসাইটটি জিমেইল দিয়ে লগইন করতে হবে।এরপরে ওয়েবসাইটের মধ্যে বিজ্ঞাপন দেখা এবং সার্ভে পূরণ করার মাধ্যমে অর্থ উপার্জন করতে পারবেন।এই ওয়েবসাইটের মধ্যে সার্ভে পূরণ করার মাধ্যমে পুরস্কার প্রদান করা হয়ে থাকে।এজন্য আপনি ক্লিক সেন্স ওয়েব সাইটটি ব্যবহার করে টাকা ইনকাম করতে পারেন।তাই ঘরে বসে না থেকে ল্যাপটপ অথবা কম্পিউটার মাধ্যমে এড দেখে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট নিয়ে নিন।তাই ওয়েবসাইট সম্পর্কে ধারণা পেতে google অথবা ইউটিউবে গিয়ে বিভিন্ন ভিডিও দেখার মাধ্যমে ধারণা নিতে পারেন।  (ওয়েবসাইটে প্রবেশ করতে ক্লিক করুন)

Prize rebel ( প্রাইস রেবেল )

Prize revel ওয়েবসাইটের মাধ্যমে এড দেখে টাকা ইনকাম করা খুবই সহজ।অ্যাড দেখে টাকা ইনকাম করার জন্য যতগুলো ওয়েবসাইট রয়েছে এদের মধ্যে খুবই চমৎকার একটি ওয়েবসাইট হলো Prize rebel.এই ওয়েবসাইটটি ২০০৭ সালে তৈরি করা হয়েছে।বর্তমানে এই ওয়েবসাইটটি ব্যবহারকারীর সংখ্যা প্রায় সাড়ে ৫ মিলিয়ন।এই ওয়েবসাইটে ভিডিও দেখার মাধ্যমে ২০০৭ সাল থেকে শুরু করে এখন পর্যন্ত ১৯ মিলিয়ন ডলার এর উপরে পেমেন্ট দেওয়া হয়েছে।

এতে বোঝা যায় যে এই ওয়েবসাইটগুলো কতটা বিশ্বস্ত এবং জনপ্রিয়।এই ওয়েবসাইটে বিভিন্ন ধরনের সমস্যা থাকবে সে সমস্যাগুলো সমাধান করার মাধ্যমে ডলার ইনকাম করতে পারবেন।এই ওয়েবসাইটের মধ্যে বিভিন্ন ধরনের অনলাইন শপিং করে ডিস্কাউন্ট নিতে পারেন।এর জন্য প্রথমে গুগলে গিয়ে ওয়েবসাইটটি জিমেইল অথবা ফেসবুক দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।শুধু তাই নয় এই ওয়েবসাইটে ডলার উদ্র করার জন্য ২ থেকে ৩ ডলার একাউন্টে থাকলে পেপাল, গিফট কার্ড এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।
প্রাইস রেবেল
পরবর্তীতে ডলারগুলো বাংলা টাকায় কনভার্ট করে বিকাশের পেমেন্ট নিতে পারবেন।এই ওয়েবসাইটে কিভাবে কাজ করতে হয় এটা বুঝতে না পারলে youtube এর বিভিন্ন ভিডিও দেখে ধারণা নিতে পারেন। (ওয়েবসাইটে প্রবেশ করতে ক্লিক করুন)

FAQ.


এড দেখে টাকা ইনকাম করার জন্য বিশ্বস্ত apps অথবা website কোনগুলো?

অনলাইন প্লাটফর্মে এড দেখে টাকা ইনকাম করার জন্য যে সকল বিশ্বস্ত অ্যাপস ব্যবহার করা হয়ে থাকে নিচে তালিকা দেয়া হলো: ফ্রি ক্যাশ, মানি ক্যাশ অ্যাপস, অ্যাড ওয়ালেট, আর্ন মানি, মাই পয়েন্টস, সোয়াগ বাক্স, ক্লিক সেন্স, প্রাইস রেবেল, ইত্যাদি।

এড দেখে টাকা ইনকাম করে পেমেন্ট নেওয়ার মাধ্যমে হলো কোনগুলো?

বর্তমানে এড দেখে টাকা ইনকাম করার জন্য যে সকল ওয়েবসাইট ব্যবহার করে ডলার অথবা পয়েন্ট অর্জন করা হয় তা বিভিন্ন মাধ্যমে নেয়া হয় নিচে তালিকা করা হলো : পেপাল, ভিসা, ব্যাংক একাউন্ট ইত্যাদি জাতীয় পেমেন্ট মেথড।

শেষ মন্তব্য

প্রিয় পাঠক গন ইতিমধ্যেই আপনারা বিভিন্ন apps অথবা ওয়েবসাইট সম্পর্কে অবগত হয়েছেন।যে কোন কোন অ্যাপস অথবা ওয়েবসাইট ব্যবহার করে টাকা ইনকাম করা যায় এবং বিকাশে পেমেন্ট নেওয়া যায়।অনলাইন থেকে টাকা ইনকাম করতে সবাই আগ্রহী কিন্তু সঠিক গাইড লাইন না থাকার কারণে টাকা ইনকাম করতে পারে না।আশা করি আজকের পোস্ট আপনাদের প্রয়োজন অনুযায়ী হয়েছে।আমরা সব সময় আপনাদের কাছে সঠিক তথ্য পৌঁছে দিতে সহায়তা করে থাকি।এজন্য আমাদের পোস্টটি যদি ভালো লেগে থাকে অবশ্যই আপনার বন্ধু বান্ধবের কাছে শেয়ার করে দিয়ে সহায়তা করবেন।পরিশেষে আমাদের আর্টিকেলটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ।




এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url