12টি সেরা (AI )হেডশট জেনারেটর আপনার 2024 সালে ব্যবহার করা উচিত।

বর্তমানে অনলাইনে দীর্ঘ সময় ধরে কৃত্রিম বুদ্ধিমত্তা ক্রমাগতভাবে বেড়েই চলেছে। এবং GPT-4 ব্যবহার করে Bing মাল্টিমোডার হয়ে ওঠা থেকে শুরু করে বিভিন্ন chatGpt বিকল্প পর্যন্ত যেখানে প্রচুর পরিমাণ টুলস রয়েছে। যদিও AI এর ব্যবহার ইতিমধ্যেই বিস্তৃত সেখানে আমরা প্রতিদিন নতুন নতুন জিনিস আবিষ্কার করে থাকি।
12টি সেরা (AI )হেডশট জেনারেটর
প্রিয় পাঠক গন এর মধ্যে একটি হল এআই হেড-শট জেনারেটর যা স্টুডিওতে না গিয়ে আপনার জন্য পেশাদার কর্মক্ষেত্র তৈরি করতে পারেন। ১২ টি সেরা হেড-শট জেনারেটর বিষয়গুলো সম্পর্কে জানতে হলে আমাদের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

হেড-শট প্রো

আমরা একটি এআই হেড-শট জেনারেটর দিয়ে আমাদের তালিকা শুরু করি। যা ব্যবহারকারী ব্যক্তিগতভাবে এবং উভয় দলের জন্যই শট তৈরি করতে দেয়। হেড-শট প্রো একটি এআই জেনারেটর যা প্রায় প্রতিটি প্রয়োজনের জন্য ব্যবহার করা হয়। শুধু তাই নয় এটি ব্যবহার করা খুবই সোজা। আপনার আউটপুট কেমন হবে তার একটি ভিডিও তৈরি করে নিন এবং আপনাকে সুন্দর ভাবে উপস্থাপন করুন। 
হেড-শট প্রো
                                                                               সুত্রঃbeebom
এরপর আপনি নিজের ৪ থেকে ১২টি ছবি সংগ্রহ করে আপলোড করুন এটি হতে পারে সেলফি ক্যান্ডিড বা আগের পেশাদার ছবি। তারপর এআই ফটোগ্রাফির জন্য একটি হেড-শট তৈরি করে আপনি পছন্দ করেন নিতে পারেন। এগুলো হয়ে গেলে স্টাটার প্লানে পরিষেবাটি ২ ঘন্টা সময় নেয় যার দাম ২৯ ডলার। আপনি চাইলে ৪০টি হেড-শট ডাউনলোড করতে পারেন এবং পরবর্তীতে আপলোড করতে পারেন। এখানে ক্লিক করুন

অ্যারাগন এআই

যদিও হেড-শট প্রো ভালোভাবে কাজ করে এটি শুধুমাত্র তার সর্বনিম্ন স্তর পরিবর্তন করতে সাহায্য করে। অ্যারাগন এআই আপনার ছবিগুলো উপর ভিত্তি করে কাস্টমারের ফ্রেস মডেলের উপর ফোকাস দেয়। এবং এটি উপরের প্রক্রিয়ার মতই শুরু করে এই টুলটি ব্যবহার করার জন্য। ব্যবহারকারীদের পরিষ্কার মানের 12 টি সেলফি আপলোড করতে হয়। 
অ্যারাগন এআই
                                                                                   সুত্রঃbeebom
একবার হয়ে গেলে অ্যারাগন তার প্রক্রিয়ার মধ্যে দিয়ে ১২০ মিনিটে ৪০টি এআই জেনারেট হেডশট আউটপুড করে। আপনার এই কাজটা যদি দ্রুত সম্পন্ন হয় আপনি আরো বেশি কাস্টমাইজের জন্য ভিন্ন ২০ টি হেডশট বেঁচে নিতে পারেন। যা স্টাটার প্লানটি ২৯ ডলার থেকে শুরু করে ১ঘন্টা সময়ের মধ্যে ৬৯ ডলার পর্যন্ত যায়।

হটপট এআই

হটপট এই তালিকার সবচেয়ে সাশ্রয়ী মুল্যের এআই হেডশট জেনারেটার গুলোর মধ্যে অন্যতম কিন্তু তবুও সমস্ত শক্তির উৎস নয়। একটি সাধারণ ওয়েবসাইটের চারপাশে প্যাকেজ করে হটপট মাত্র ১০ ডলারে ৪০টি হেডশট অফার করে। এছাড়াও নতুন করে ৫ ডলার শীঘ্রই চালু হচ্ছে যা আপনি খুব তাড়াতাড়ি জানতে পারবেন যদিও প্রক্রিয়াটি বেশিরভাগই সহজ। 
হটপট এআই
                                                                                         সুত্রঃbeebom
যাইহোক হটপট এআই এছাড়াও প্রতিশ্রুতি দেয় এটির জন্য স্ট্যান্ডার্ড ৮ থেকে ১২ এর পরিবর্তে ইনপুর হিসেবে শুধুমাত্র ৫ টি ফটো প্রয়োজন হয়। এটি ভাবে পোশাক পরিবর্তন করে হটপট এআই চেষ্টা করে দেখতে পারেন। এবং আপনি এই হেডশট জেনারেটটি পছন্দ করছেন কিনা তা আপনি নিশ্চিত ভাবে আমাদের জানান দেন। এজন্য 12টি সেরা (AI) হেডশট জেনারেটর আপনার 2024 সালের চেষ্টা করা উচিত।

সেকটা এআই

12টি হেডশট জেনারেটর এর মধ্যে সেকটা এআই অন্যতম যেটির তৈরি করতে ২৫টি ছবি প্রয়োজন হয়। এটা আপনার জন্য ক্লান্তিকর হতে পারে এবং আমরা আউটপুট দেখেছি ইমেজ গ্যালারি থেকে এজন্য আমরা বলতে পারি এটি অনেক মূল্যবান। আমরা এটা বলার কারণ হলো আপনি বিপুল সংখ্যক পোশাকের সাথে মিল রেখে ৩০০ টি ছবি নিতে পারবেন। একবার ব্যবহারকারী ২৫ টি ছবি আপলোড করে সেগুলো ব্যক্তিগত গ্যালারিতে সংরক্ষণ করতে পারবে। 
সেকটা এআই
                                                                                         সুত্রঃbeebom
সেকটা তাদের এআই মডেল ব্যবহার করে বিশ্বাসযোগ্য হেডশট তৈরি করে ফটোগুলো ব্যবহার করে। এবং এটি এক ঘণ্টার কম সময়ে এআই হেডশট প্রদান করেন যা অনেক বিশ্বাসযোগ্য। যাইহোক সেকটা অন্যান্য প্লানের সাথে আসে না বলে এটার জন্য ৪৯ ডলার খরচ করতে হয় আপনি চাইলে চেষ্টা করে দেখতে পারেন।

প্রোফটোস এআই

যদিও এই এআই হেডশট জেনারেটরগুলি বেশিরভাগের জন্য পেশাদার স্তরের নমুনা ফটোগুলোর কালেকশন করে। এবং প্রোফটোস তাদের নৈমিত্তিক জমা দেওয়ার জন্য নিজেকে গর্বিত মনে করে। সহজ ভাষায় বলতে গেলে জেনারেটর সব ধরনের শট নিতে পারে। যার মধ্যে স্পষ্ট ছবি, দক্ষ সেলফি এবং instagram শটও রয়েছে। একটা কথা মনে রাখবেন প্রোফটোস এর জন্য আপনার এআই প্রক্রিয়াকরণ নূন্যতম দশটি ফটোর ইনপুট প্রয়োজন হয়। 
প্রোফটোস এআই
                                                                                                সুত্রঃbeebom
যাই হোক অবশেষে ব্যবহারকারী তাদের ছবি আপলোড করে এবং এই মডেলটি তার মুখের উপর ২ থেকে ৩ ঘণ্টার মধ্যে নিজের কাজ শুরু করে। একবার শুরু হয়ে গেলে প্রোফটোস আউটপুট হাওয়া ছবি থেকে সেরা শট বেছে নেয় এবং ব্যবহারকারী এই ছবিগুলো জমা পায় এবং আপনি কতগুলো ফটো পাবেন তা পরিকল্পনার উপর নির্ভর করে। প্রোফটোস এআই ৪০ থেকে ৮০ টি এআই হেডশট সহ দুটি স্তর থাকে এবং যা প্রাক্তন স্তর ২৫ ডলার থেকে শুরু হয়।

ইনস্টা সাইজ

১২ টি সেরা এআই এর মধ্যে ইনস্টা সাইজ স্মার্টফোন ফটো এডিটিং ক্ষমতার জন্য অত্যন্ত জনপ্রিয়। ইনেস্টা সাইজের সবচেয়ে ভালো দিক হলো এটি একটি android এবং ios এর জন্য মোবাইল অ্যাপ অভার করে যাতে আপনি খুব সহজে আপনার স্মার্টফোনে এআই হেডশট তৈরি করতে পারেন। ইনস্টাসাইজ প্রোফাইলের ছবি, ব্যবসার হেটশট এবং বাস্তব সম্মত অনেক ছবি সহ হেডশট তৈরি করে। 
 প্রোফটোস এআই
                                                                                      সুত্রঃbeebom
যারা উদ্যোক্তা, ফ্রিল্যান্সার এবং পেশা দারিত্বের জন্য হেডশট তৈরি করে তাদের জন্য ইনস্টা সাইজ দুর্দান্ত কার্যকরী সরঞ্জাম। এছাড়াও বিভিন্ন ধরনের পটভূমি পরিবর্তন এবং আপনার ব্যক্তিগত পরিবর্তন করার জন্য অ্যান্ড্রয়েড ওআইসি বিনামূল্যে কাজ করে। এজন্য আপনি চাইলে ইনস্টাসাইজ ব্যবহার করতে পারেন যাও অনেক মূল্যবান।

এয়ারব্রাশ

12 টি এআই এর মধ্যে এয়ার ব্রাশ আরো একটি দুর্দান্ত এআই হেডশট জেনারেটর যা কয়েক মিনিটের মধ্যে পেশাদারের চেহারার হেট শর্ট তৈরি করতে সক্ষম হয়। বিশেষ করে এই পরিষেবাটি যারা কর্পোট স্টাইলের হেডশট তৈরি করতে চান শুধুমাত্র তাদের লক্ষ্য করে। এই এয়ারব্রাশ ব্যবহারকারীদের ব্যাকগ্রাউন্ড এবং পোশাকের কাস্টমাইজ করার জন্য অনুমতি দেয়। আপনি যে ধরনের পোশাক তৈরি করতে চান এয়ার ব্রাশ সাথে সাথে আপনাকে এটি তৈরি করে দিতে সাহায্য করে। 
এয়ারব্রাশ
                                                                                               সুত্রঃbeebom
এজন্য আপনাকে সেলফি হেডশট গুলো আপলোড করতে হবে যা ৬০ মিনিটের মধ্যে আপনার দুর্দান্ত চেহারার তৈরি করে দিতে সক্ষম হবে। এই পরিষেবাটি শুধুমাত্র অর্থ প্রদান করা হয় এবং টেস্ট প্লান্টি পাঁচটি হেটশট এর জন্য ৪ পয়েন্ট ৯৯ ডলার থেকে শুরু হয়।

পিএফপি মেকার এআই

আপনি যদি লেন্সা এইআই অ্যাপসটি কি এটা কিভাবে কাজ করে সে সম্পর্কে সচেতন হন তাহলে আপনি অবশ্যই এখানকার সাথে হুবাহুব মিল খুঁজে পাবেন। একই ধরনের প্রযুক্তি পিগিব্যাকিং এআই হেটশট জেনারেটর গুলি একই ফলাফল দেওয়ার জন্য ফিল্টার করে থাকে। যাইহোক পিএফপি একইভাবে করে এজন্য আপনাকে শুধুমাত্র আপনার স্ট্যান্ডার্ড ফটো আপলোড করতে হবে এবং এরপর ১৫ টি বিভিন্ন ধরনের ছবি নির্বাচন করতে হবে। 
পিএফপি মেকার এআই
                                                                                             সুত্রঃbeebom
একবার কাজটা শুরু হয়ে গেলে সৃজনশীল মডেলের জন্য ৯ ডলার এবং পেশাদারের জন্য ১৫ ডলার থেকে শুরু করে অর্থ প্রদান করা হয়। ব্যবহারকারী ২৪০ এর বেশি ফটো পেতে আরো বেশি পরীক্ষা করার জন্য উচ্চস্তর যেতে হবে।

ফোটার এআই হেটশট জেনারেটর

আপনি আমাদের সেরা এআই আর্ট জেনারেটরের তালিকা থেকে ফোটার এআই হেডশট জেনারেটরের কথা শুনেছেন। ঠিক আছে যারা সচেতন ছিলেন না তাদের জন্য ফোটার এআই হেটশট চালু করেছে যা হেডশটগুলির একই স্তরের সৌন্দর্য এবং প্রাণবন্ততা বহন করতে সাহায্য করে। যদিও ফোটার উল্লেখ করেছে যে আপনি বিনামূল্যে এআই হেডশট এর জন্য ৫টি বিনামূল্যে ক্রেডিট পাবেন কিন্তু এটা আমাদের জন্য সঠিকভাবে কাজ করেনি। 
ফোটার এআই হেটশট জেনারেটর
                                                                                           সুত্রঃbeebom
তাছাড়াও ফোটার এআই প্রতিদিনের ফটো তোলা ছবি গুলো হেডশটের রূপান্তর করার জন্য বেশ ভালো কাজ করে থাকে। এর মানে হলো আপনি সঠিক কাস্টমাইজ জন্য আপনার ফটোগুলো তাদের সাথে পাঠ্য বিবরণ আপলোড করতে পারেন। ৫০ টি হেডশট এবং পাঁচটি শৈলীর জন্য ৮.৯৯ ডলার থেকে শুরু করে দামের সাথে ফোটার এর অ্যাপস ফন্ট প্লান রয়েছে যা এটা চেক আউট করে।

প্রোফাইল বেকারি

প্রোফাইল বেকারি অন্য কোন অ্যাপস এর মতই কাজ করে। এই অ্যাপসের ব্যবহারকারী কে ন্যূনতম ছয়টি ফটো আপলোড করতে হবে এবং আদর্শভাবে দশটি ছবি সেট করতে হবে। একবার কাজ হয়ে গেলে প্রোফাইল বেকারি তাদের এআই প্রযুক্তির মাধ্যমে দুই ঘন্টার মধ্যে আউটপুট হেডশট দিবে। এবং ফোকাস পেশাদার ক্ষেত্রে আউটপুট এআই হেডশট গুলি বেশিরভাগ ব্যবসায়িক সুট অথবা আনুষ্ঠানিক পোশাকে থাকবে। 
ফোটার এআই হেটশট জেনারেটর
                                                                                  সুত্রঃbeebom
একবার কাজ হয়ে গেলে আপনি শটগুলি ডাউনলোড করতে পারেন এবং আপনার ইচ্ছামত যে কোনো জায়গায় ব্যবহার করতে পারবেন। যাই হোক প্রোফাইল বেকারি সিভি টেমপ্লেট, জব কানবান বোর্ড, এমনকি বিনামূল্য ছবিগুলো সমাপ্তি টেমপ্লেটের নোটিশ যোগ করার মাধ্যমে এই কাজগুলো জন্য ২০ ডলার খরচ করা যেতে পারে।

ড্রিম ওয়েভ এআই

ড্রিম ওয়েব এআই সস্তা কিন্তু দ্রুত নয় যাই হোক অনেক ব্যবহারকারী অন্যান্য এআই হেডশট জেনারেটের তুলনায় এটি পছন্দ করে থাকে। এর কারণ হলো এটা খুব সহজেই এমন একটা চিত্র তৈরি করে যা অনেকটা আশ্চর্যজনক এবং প্রাণবন্তর। যদিও একজন অভিজ্ঞ ব্যক্তি এখনো তাদেরকে সনাক্ত করতে পারিনি এবং এর সম্ভাবনা অনেক কম। এই এআইটির একটি একক ৪০ ডলার স্তর আছে এবং তা জমা দেওয়ার জন্য ৪টি ফটো প্রয়োজন হয়। 
ড্রিম ওয়েভ এআই
                                                                               সুত্রঃbeebom
একবার হয়ে গেলে কোম্পানির স্বয়ংক্রিয়ভাবে ব্যবহারকারীদের দেখার জন্য বিভিন্ন ধরনের একাধিক ফটো ডিশ করে। কাস্টমাইজের জন্য এআই খুব বেশি শিক্ষিত না হলেও যে কেউ খুব সহজে এআই এর মাধ্যমে ১৪ দিনের জন্য আবেদন করতে পারবে। এজন্য একবার চেষ্টা করে দেখুন আপনারও ড্রিম ওয়েব এআই পছন্দ হবে।

টিকট্যাক স্টুডিও

টিক ট্যাক হল এমন একটি এইআই হেডশট প্রস্তুতকারক যা উত্থান পতনের সাথে আসে। কিন্তু উল্টো দিক হল এই জেনারেটরটি অবিশ্বাস্যভাবে সাশ্রয়ী পাঁচ ডলার প্লানে দশটা ছবি দেওয়া হয়। তবে এর নেতিবাচক দিক হলো এই ফটোগুলো আপনার কাছে পেতে ৩ দিন সময় লাগবে। তবে আপনার বাজেট থাকে অ্যাপসটা তাহলে আপনার জন্য। 
টিকট্যাক স্টুডিও
                                                                       সুত্রঃbeebom
এই অ্যাপসের মাধ্যমে ওয়েবসাইট ডিজাইন করা খুবই সহজবোধ্য। শুধু আপনার ছবি আপলোড করুন এবং জেনারেট করা এআই হেডশট আলবামগুলোর মাধ্যমে পূর্ব রূপ দেখুন। তবে একবার চূড়ান্ত হয়ে গেলে ই-মেইলের মাধ্যমে সেগুলো গ্রহন করুন টিক ট্যাক স্টুডিও ব্যবহার করে দেখুন আপনি কি মনে করেন সে বিষয়টা আমাদের জানান।

শেষ মন্তব্য

প্রিয় পাঠক গন উপযুক্ত আলোচনা থেকে ইতিমধ্যে ১২ টি সেরা এআই হেডশট জেনারেটর যা আপনার ২০২৪ সালের ব্যবহার করা উচিত এ বিষয় সম্পর্কে জেনে গেছেন। আপনারা চাইলে এসকল এআই টুলস গুলো ব্যবহার করতে পারেন। আশা করি আজকের পোস্টটা আপনাদের তথ্যবহুল। আমরা সবসময় চেষ্টা করি আপনাদের কাছে সঠিক তথ্য পৌঁছে দিতে। এজন্য আমাদের পোস্ট ভালো লেগলে অবশ্যই লাইক কমেন্ট শেয়ার করে সহযোগিতা করবেন। যেহেতু এত কষ্ট করে আমাদের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়েছেন সে ক্ষেত্রে আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url