ভিডিও দেখে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা আয় করুন।

ভিডিও দেখে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা আয় করুন এবং প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা আয় পেমেন্ট বিকাশে এই সকল বিষয়গুলো মানুষের মধ্যে সেইরকম কৌতুহল সৃষ্টি করে।চিন্তা করার কারণ নেই আমরা আপনাদের এই ইনকামের সঠিক গাইডলাইন দিব।কিভাবে এই টাকা ইনকাম করা যায় এবং সেটা বিকাশে কিভাবে পেমেন্ট নেওয়া যায় এ বিষয়গুলো সম্পর্কে নিচে আলোচনা করব।
প্রতিদিন ৫০০ থেকে ১০০ টাকা ইনকাম করুন
প্রিয় পাঠকগন কোন ধরনের কাজ করার মাধ্যমে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা ইনকাম করা যায়।এ বিষয়টা সম্পর্কে ধারণা নিতে হলে অবশ্যই আমাদের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়বেন।

উপস্থাপনা

বর্তমান বাংলাদেশ অনলাইন প্লাটফর্ম খুবই জনপ্রিয়। আপনি চাইলে খুব সহজে বিভিন্ন ওয়েবসাইট এবং বিভিন্ন অ্যাপসের মাধ্যমে প্রতিদিন ৫০০ থেকে ১ হাজার টাকা আয় করতে পারেন।এর জন্য শুধুমাত্র আপনাকে সঠিকআ গাইডলাইন নিতে হবে।কোন কোন বিষয়ের মাধ্যমে প্রতিদিন আপনি ৫০০ থেকে ১০০০ টাকা ইনকাম করতে পারেন।সে সম্পর্কে আজকে পুরো আর্টিকেল জুড়ে আলোচনা করব।শুধু তাই নয় এ বিষয়গুলো ধারণা পেতে হলে অবশ্যই আমাদের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়বেন।

প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা আয় পেমেন্ট বিকাশে

বর্তমান তথ্য প্রযুক্তি যুগে এমন কিছু গুলো ওয়েবসাইট অথবা অ্যাপস রয়েছে যেগুলো থেকে আপনি সহজে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা পেমেন্ট বিকাশে নিতে পারবেন।আপনার যদি কোন অ্যাপস অথবা নিজস্ব ওয়েবসাইট থাকে।তাহলে মনিটাইজেশন এর জন্য গুগলে এপ্লাই করতে পারেন।যদি মনিটাইজেশন হয়ে যায় তাহলে আপনার ওয়েবসাইট কিছু ভিডিও আপলোড করতে পারেন।তাহলে আপনার ওয়েবসাইটে যখন কোন ভিজিটর ঢুকবে।তখন প্রত্যেকটা ভিডিওতে এড ক্লিক অপশন চাপ দিবে।

প্রত্যেকটা ভিজিটর যখন এড ক্লিক করবে প্রতি ক্লিকে দুই থেকে তিন ডলার আপনার একাউন্টে যোগ হয়ে যাবে।তবে আপনার ওয়েবসাইটের বিজ্ঞাপনে যদি বেশি ক্লিক হয়ে যায়। তাহলে গুগল এডসেন্স এর মাধ্যমে আপনার একাউন্টে বেশি ডলার অ্যাড হয়ে যাবে।আমরা বেশিরভাগ সময়ই সাইটে গিয়ে ভিডিওর মধ্যে অ্যাড দেখতে পাই।শুধু তাই নয় একটা ভিডিওতে ৩-৪ বার অ্যাড অপশন চলে আসে।ভিডিওতে যত এড ক্লিক আসবে তত একাউন্টে ডলার যোগ হবে।


তবে অধিকাংশ মানুষই ১০০ জন লোক যদি ওয়েবসাইটে ভিডিও দেখার জন্য আসে ১০০ জনে কিন্তু সাইডে এড অপশন দেখতে পায়।যতক্ষণ সময় ভিডিওর মধ্যে ভিজিটর থাকবে তত google থেকে বেশি ডলার যোগ হবে।যারা প্রতিদিন দিন ৫০০ টাকা থেকে ১০০০ টাকা ইনকাম করতে চান। তারা অবশ্যই ভিডিওর মধ্যে যে অ্যাড রয়েছে তা ক্লিক করে দিবেন।তবে বেশিরভাগ সময় দেখা যায় যে, ভিডিও দেখার সময় এড এ ক্লিক করা হয় না।যার কারণে ইনকাম অনেক কম হয়ে যায়।

কিন্তু অধিকাংশ সময় দেখতে পাই যে কোন ভিজিটর সাইডে ঢুকলে অনেক সময় এডে ক্লিক করে না।যার কারণে ভিডিও দেখে অনেকটা কমে যায়।এজন্য ভিডিও দেখে ইনকাম করতে হলে অবশ্যই এড ক্লিক থাকতে হবে।তাহলে ভিডিও দেখে ৫০০ থেকে ১০০০ ইনকাম করা সম্ভব।এজন্য ভিডিও দেখে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা আয় করুন।

প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার উপায়

বর্তমানে ঘরে বসে থেকে টাকা ইনকাম করা বিষয়টা নিয়ে মানুষের মধ্যে বিভিন্ন কৌশল সৃষ্টি করে।অধিকাংশ অধিকাংশ মানুষই চায় ঘরে বসে থেকে প্রতিদিন ১ হাজার টাকা ইনকাম করতে।তাহলে এই আর্টিকেল শুধুমাত্র আপনাদের জন্য।আজকে আমরা আপনাদের কাছে গুরুত্বপূর্ণ তথ্য পৌঁছে দিব।বেশিরভাগ মানুষই প্রশ্ন করেন যে আসলে কি প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করা যায়।এর বেশিরভাগ বিষয়গুলো নিয়ে মদ বিরোধী চলে।যারা প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার উপায় সম্পর্কে সঠিক তথ্য জানতে চান।সেই সকল মানুষকে টার্গেট করেই আজকে এ বিষয় আলোচনা করব।

বাংলাদেশে ৫০০ থেকে ১ হাজার টাকা ইনকাম করার অ্যাপস সমূহ

বাংলাদেশে ৫০০ থেকে ১ হাজার টাকা ইনকাম করার অ্যাপস সমূহ কোনগুলো এর সঠিক গাইডলাইন এ কারণে অনলাইন থেকে ইনকাম করতে পারছেন না।আজকে আমরা আপনাদের সঠিক গাইডলাইন দিব। আপনি প্রতিদিন অনলাইন থেকে টাকা ইনকাম করতে চাইলে অবশ্যই আপনাকে যে কোন একটা ওয়েবসাইট অথবা অ্যাপসের সাহায্য নিতে হবে।এর মধ্যে কিছু কিছু অ্যাপস এবং ওয়েবসাইট রয়েছে যেগুলো পাবলিক সার্ভিস দেওয়ার জন্য তৈরি করা।

এবং কিছু অ্যাপস রয়েছে যেগুলো ভিডিও দেখে ইনকাম করা যায়।এদের মধ্যে অনেকগুলো অ্যাপস রয়েছে যেগুলো ব্যবহার করে আপনি প্রতিদিন ১৫ থেকে ২০ মিনিট করে ভিডিও দেখে একটা ভিডিও থেকে ২০০ টাকা পর্যন্ত আয় করতে পারবেন।এজন্য ভিডিও দেখে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা আয় করুন।তাই দেরি না করে চলুন আজকে আপনাদের সেই সকল ওয়েবসাইট সম্পর্কে পরিচয় করে দিব।নিচে সে সকল ওয়েবসাইটগুলোর নামের তালিকা দেয়া হলো।

  • Coin ti play apps
  • Free cash apps
  • Online earning bd apps

Coin ti play apps

বর্তমান আধুনিক যুগে যদি আপনি যদি ভিডিও দেখে বিনামূল্যে টাকা ইনকাম করতে চান।তাহলে অবশ্যই Coin ti play apps ডাউনলোড দিতে হবে।কারণ আপনি এই ওয়েবসাইটে ঢুকে ভিডিও গেম খেলার মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন।শুধু তাই নয় প্রত্যেকটা গেমের নিচে কমেন্ট সেকশন করা আছে। আপনি চাইলে প্রশ্ন উত্তর দেওয়ার মাধ্যমে অধিক পরিমাণ অর্থ উপার্জন করতে পারে।যে সকল ওয়েবসাইটের অ্যাপস এর মাধ্যমে বিজ্ঞাপন এর এড ক্লিক করলে ডলার ইনকাম হয়।এজন্য সর্ব প্রথম আপনাকে নিজস্ব একটা ওয়েবসাইটে একাউন্ট তৈরি করতে হবে।তাহলে এই অ্যাপসগুলো থেকে ইনকাম করতে পারবেন।এজন্য ভিডিও দেখে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা আয় করুন।

Free cash apps

বর্তমানে অনলাইন প্লাটফর্মে যতগুলো অ্যাপস রয়েছে তাদের মধ্যে সবচেয়ে বেশি দ্রুততম ইনকাম দিয়ে থাকে Free cash apps। আমি চাইলে খুব সহজে একটা ওয়েবসাইটে তাদের কনটেন্ট ভিডিও দেখে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা ইনকাম করতে পারেন।পৃথিবীতে জনপ্রিয় ওয়েবসাইটের মধ্যে এই ওয়েবসাইটটি সবচেয়ে বেশি ব্যবহার করা হয়েছে। free cash apps এ প্রায় ৪ লাখের উপরে মানুষ কাজ করে থাকে।
ভিডিও দেখে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা আয় করুন
এজন্য যারা বাসায় বসে থেকে প্রতিদিন ইনকাম করার কথা ভাবছেন। আমাদের আর্টিকেলটি শুধুমাত্র তাদের জন্যই।আপনার চাইলে খুব সহজে গুগলের অথবা ইউটিউবে গিয়ে বিভিন্ন ধরনের টিউটোরিয়াল ভিডিও দেখে এই অ্যাপ সম্পর্কে ধারণা নিতে পারেন।পরবর্তীতে অ্যাপস ডাউনলোড দিয়ে ভিডিও দেখার মাধ্যমে টাকা ইনকাম করার সুযোগ তৈরি করতে পারেন।তাই ভিডিও দেখে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা আয় করুন।

Online earning bd apps

Online earning bd apps এর মাধ্যমে খুব সহজে প্রতিদিন ইনকাম করতে পারবেন।এজন্য আপনাকে যে কোন একটা ব্রাউজিং সিলেক্ট করে অনলাইন আর্নিং বিডি অ্যাপস লিখে সার্চ দিতে হবে।সার্চ দেয়ার পর যে কোন একটা ওয়েবসাইট সামনে চলে আসবে।অনলাইন আর্নিং বিডি অ্যাপস টি ডাউনলোড করতে হবে।বেশিরভাগ মানুষই ল্যাপটপ দিয়ে অথবা p c দিয়ে অ্যাপস ডাউনলোড দিতে পারে না। তারা চাইলে খুব সহজে স্মার্ট ফোন দিয়ে প্লে স্টোরে গিয়ে অনলাইন আর্নিং বিডি অ্যাপস ডাউনলোড দিতে পারবে।

অ্যাপসটি ডাউনলোড করার পরে সাইনআপ করার অপশন চলে আসবে।সেখানে আপনার user name এবং password অথবা gmail ব্যবহার করে অ্যাকাউন্ট তৈরি করতে হবে।এই অ্যাপসের সবচেয়ে সুবিধা হল সাইন আপ করার সাথে সাথে ৫০০ টাকা বোনাস আপনার একাউন্টে যোগ হয়ে যাবে।এরপর আপনাকে বাম পাশের অপশন চাপ দিতে হবে।তারপর দেখতে পাবেন বিভিন্ন ধরনের অপশন সেখানে লেখা আছে গেম খেলে টাকা ইনকাম অথবা ভিডিও দেখে টাকা ইনকাম। এখানে ক্লিক করুন

আপনি চাইলে খুব সহজে এই অ্যাপসে ঢুকে গেম খেলে অথবা ভিডিও থেকে টাকা ইনকাম করতে পারেন।এভাবে আপনি যদি প্রতিদিন মনোযোগ সহকারে অথবা ধারাবাহিকভাবে কাজ করতে পারেন।তাহলে অবশ্যই প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা ইনকাম করা সম্ভব।তাই ভিডিও দেখে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা আয় করুন।

অনলাইন থেকে টাকা পেমেন্ট নেয়ার টিপস

অনলাইন থেকে টাকা পেমেন্ট নেওয়ার টিপস নিতে অনেকে প্রশ্ন করেন।বর্তমানে অনলাইন প্লাটফর্মে অধিকাংশ মানুষই বিভিন্ন ধরনের এ্যাপসের এবং ওয়েবসাইটে কাজ করে।মেইন সমস্যা হচ্ছে যারা ডলার ইনকাম করছে।তার অধিকাংশ মানুষই ডলার বাংলা টাকা কনভার্ট করে পেমেন্ট নিতে পারছে না।শুধুমাত্র এ আর্টিকেলটি তাদের জন্য আপনারা চাইলে বর্তমানে খুব সহজে এই ডলারগুলো বাংলা টাকা কনভার্ট করে বিকাশ, নগদ এবং রকেটের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

শর্তসাপেক্ষে আপনি যে অ্যাপসে অথবা ওয়েবসাইটে ভিডিও দেখে হোক বা গেম খেলে হোক যে ডলার ইনকাম করছেন।সেই ওয়েবসাইটে যেতে হবে এবং প্রথমে আপনাকে সেই অ্যাপসে গিয়ে একাউন্টে প্রবেশ করতে হবে।তবে এই ধরনের অ্যাপস এর টাকা উত্তোলনের জন্য কিছু শর্ত রয়েছে।আপনাকে ডলার কনভার্ট করতে হলে অবশ্যই সর্বনিম্ন পাঁচ ডলার একাউন্টে রেখে।টাকা উত্তোলনের জন্য ক্যাশ ইন নামক অপশন রয়েছে সেখানে চাপ দিতে হবে।

এরপর একটা চার্জশিট আসবে যেখানে বাংলাদেশ নামক লিস্ট সেটা চাপ দিয়ে সিলেক্ট করতে হবে।বাংলাদেশ সিলেক্ট করার পর আপনার দেশের পেমেন্ট নেওয়ার বিভিন্ন অপশন চলে আসবে।এই ধরুন ব্যাংকিং এবং বিকাশ,নগদ অথবা রকেট ইত্যাদি জাতীয় পেমেন্ট নেওয়ার অপশন চলে আসবে।আপনি যেটাতে পেমেন্ট নিতে চান সেটা সিলেক্ট করে ক্যাশ আউট এ চাপ দিলে আপনার ডলার বাংলা টাকা কনভার্ট হয়ে আপনার একাউন্টে যোগ হয়ে যাবে।এইভাবে গেম খেলে অথবা ভিডিও দেখে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা আয় করুন।

ভিডিও দেখে আসলে কি টাকা ইনকাম করা যায়


ভিডিও দেখে আসলে কি টাকা ইনকাম করা যায় এই বিষয়টা নিয়ে অনেকে চিন্তায় পড়ে যায়।এই সমস্যার মূল কারণ হলো বর্তমানে বিভিন্ন ফেসবুক কন্টেনার মধ্যে বিভিন্ন ধরনের অ্যাপস এ টাকা ইনকাম করার বিষয় ধারণা দিয়ে থাকে।অথচ সেই অ্যাপস ইনস্টল করার পরে সেখান থেকে কোন টাকা ইনকাম করা সম্ভব হয় না।এটার জন্যই বর্তমানে বাংলাদেশে অনেক ঝামেলা সৃষ্টি হয়েছে যার কারণে মানুষের মধ্যে বিশ্বাস নেই বলে চলে।

তবে আমি বলছি আপনি চাইলেই এমন ধরনের অ্যাপস ব্যবহার করে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা ইনকাম করতে পারবেন।এর জন্য আপনাকে সঠিক গাইডলাইন নিতে হবে।এবং বেছে নিতে হবে কোন অ্যাপস এর মাধ্যমে টাকা ইনকাম করা যায়।বর্তমানে অনেক অ্যাপস রয়েছে যেগুলো আপনি প্রতিনিয়ত ডলার ইনকাম করবেন।কিন্তু টাকা উত্তোলনের সময় হয়তোবা আপনার অ্যাকাউন্ট নষ্ট হয়ে যেতে পারে। 
ভিডিও দেখে আসলে কি টাকা ইনকাম করা যায়
অথবা উত্তোলন নাও থাকতে পারে।এ সকল অ্যাপসের প্রতারণা থেকে এড়িয়ে চলতে হবে।এবং যে সকল অ্যাপসে টাকা ইনকাম করা যায় সেগুলো অ্যাপস খুঁজে বের করে ধারাবাহিক ভাবে কাজ করতে হবে।

Youtube ভিডিও দেখে ইনকামের উপায়

Youtube ভিডিও দেখে ইনকামের উপায় সম্পর্কে মানুষের মধ্যে বেশি কৌতুহল রয়েছে।অধিকাংশ মানুষ আমাদের কমেন্ট করে থাকে।কিভাবে ইউটিউব ভিডিও দেখে টাকা ইনকাম করব।এজন্য আপনাকে অবশ্যই youtube চ্যালেনের একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে।আপনি যদি দক্ষ হয়ে থাকেন।তাহলে অবশ্যই বিভিন্ন ধরনের ভিডিও কন্টেন আপলোড করে দিতে হবে।যদি কখনো ইউটিউব চ্যানেল থেকে এডসেন্সের অনুমতি দিয়ে দেয়।


তাহলে ভিডিও আপলোড করার মাধ্যমে প্রতিমাসে লক্ষাধিক টাকা ইনকাম করার সুযোগ তৈরি হয়ে যাবে।তবে একটা বিষয় মাথায় রাখতে হবে ইউটিউবের ভিডিও দেখে কখনোই youtube কোম্পানি আপনাকে টাকা প্রদান করবে না।এজন্য আপনাকে অবশ্যই ইউটিউব চ্যানেলের মালিক হতে হবে।তাহলে একটা সময় দেখা যাবে।আপনি এখান থেকে লক্ষাদিক টাকা ইনকাম করতে পারছেন।

শেষ মন্তব্য

আলোচনা থেকে এটা বুঝতে পারলাম যে,উপরের কিছু অ্যাপ সম্পর্কে ধারণা দেয়া হয়েছে।সে সকল অ্যাপস ব্যবহার করে আপনি চাইলে ঘরে বসে থেকে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা ইনকাম করা সুযোগ তৈরি করতে পারেন।কিন্তু একটা বিষয় মাথায় রাখতে হবে যে বর্তমানে অনেক অ্যাপস রয়েছে।যেগুলো কাজ করার পরে পেমেন্ট দেয়া হয় না।সেই সকল প্রচারিত অ্যাপস থেকে বিরত থাকুন।

এবং যে সকল অ্যাপস থেকে টাকা ইনকাম করা যায় এ অ্যাপস গুলো ব্যবহার করুন।তাই ভিডিও দেখে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা আয় করুন এ বিষয়টা খুবই জনপ্রিয়।উপরের অ্যাপসগুলো ব্যবহার করে অনলাইন প্লাটফর্ম থেকে ইনকাম করতে পারবেন।প্রিয় পাঠকগন আমাদের আর্টিকেলটি যদি ভালো লেগে থাকে।অবশ্যই আপনার বন্ধু বান্ধবের কাছে শেয়ার করে দিয়ে সহায়তা করবেন।এবং আমাদের আর্টিকেলটি পড়ার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url